1. mdkawsar8297@gmail.com : দ্যা ঢাকা প্রেস : দ্যা ঢাকা প্রেস
  2. taskin.anas@gmail.com : দ্যা ঢাকা প্রেস : দ্যা ঢাকা প্রেস
শ্বশুরবাড়ির আঙিনায় মাটি খুঁড়ে মিলল নিখোঁজ গৃহবধূর লাশ — The Dhaka Press
শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০৫:৪১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ

শ্বশুরবাড়ির আঙিনায় মাটি খুঁড়ে মিলল নিখোঁজ গৃহবধূর লাশ

  • রবিবার, ১৮ অক্টোবর, ২০২০
  • ১১ বার পড়া হয়েছে

নিখোঁজের ৬ দিন পর বাড়ির আঙিনায় মাটির নিচ থেকে গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শনিবার রাত ১১টায় কক্সবাজারের মহেশখালী উপজেলার কালারমারছড়া ইউনিয়নের উত্তর নলবিলাস্থ স্বামীর বাড়ির আঙ্গিনায় মাটির নিচে পুঁতে রাখা অবস্থায় লাশটি উদ্ধার করা হয়।

নিহত গৃহবধূ আফরোজা বেগম (২৪) উপজেলার হোয়ানক ইউনিয়নের পূঁইছড়া গ্রামের মো. ইসহাকের মেয়ে ও বদরখালী কলেজের প্রভাষক রাকিব হাসান বাপ্পির স্ত্রী। নিহত আফরোজার পরিবারের সদস্যদের দাবি, আফরোজার হত্যাকাণ্ডে তার শ্বশুরবাড়ির সবাই জড়িত। জড়িতদের কঠিন বিচার দাবি জানান তারা। জানা গেছে, এক বছর আগে উত্তর নলবিলা গ্রামের আওয়ামী লীগ নেতা হাসান বশিরের ছেলে বদরখালী কলেজের খণ্ডকালীন প্রভাষক রাকিব হাসান বাপ্পির সাথে আফরোজার বিয়ে হয়। এটি উভয়ের তৃতীয় বিয়ে। দীর্ঘদিন তাদের মধ্যে পারিবারিক অশান্তি চলছিল। এই নিয়ে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলা পর্যন্ত গড়ায়। তবে কিছুদিন আগে মামলাটি আপোস হওয়ার পর স্ত্রী আফরোজাকে বাড়িতে নিয়ে যান প্রভাষক রাকিব হাসান বাপ্পি।

এরপর, গত ১২ অক্টোবর আফরোজা নিখোঁজ হয়েছে বলে বাবার বাড়িতে খবর দেন শাশুড়ি রোকেয়া হাসান। সেই থেকে আফরোজা নিখোঁজ ছিলেন। তবে এরপর থেকে স্বামী রাকিব হাসান বাপ্পী পলাতক হয়ে যান। মহেশখালী থানার অফিসার ইনচার্জ মো. আব্দুল হাই জানান, স্বামী রাকিব হাসান বাপ্পির বাড়ির আঙিনায় মাটির নিচে পুঁতে রাখা অবস্থায় আফরোজার লাশ উদ্ধার করা হয়েছে। লাশ উদ্ধারের পর থেকে নিহতের শ্বশুরবাড়ির সবাই পলাতক রয়েছেন।

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো খবর

office

34 nawab mansion dhanmondi dhaka

Contact

Email: tdpnewsroom@gmail.com

contact:01979899122

© All rights reserved 2020 thedhakapress

প্রযুক্তি ও কারিগরি সহায়তাঃ WhatHappen