1. mdkawsar8297@gmail.com : দ্যা ঢাকা প্রেস : দ্যা ঢাকা প্রেস
  2. taskin.anas@gmail.com : দ্যা ঢাকা প্রেস : দ্যা ঢাকা প্রেস
নাটোরে মেয়ের সামনে মাকে কুপিয়ে হত্যা — The Dhaka Press
শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০৪:১০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ

নাটোরে মেয়ের সামনে মাকে কুপিয়ে হত্যা

  • বুধবার, ২৮ অক্টোবর, ২০২০
  • ১২ বার পড়া হয়েছে

নাটোরে মেয়ের সামনে আনোয়ারা বেগম শিল্পী নামে এক গৃহবধূকে ধারালো হাঁসুয়া দিয়ে কুপিয়ে হত্যা করেছে তার স্বামী মইনুল ইসলাম।

সোমবার রাত দুইটার দিকে সদর উপজেলার নারায়ণপুর এলাকায় এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত শিল্পী একই এলাকার বাহার উদ্দিনের মেয়ে। তিনি মৌমিতা খাতুন (১৪) এবং নিশিতা খাতুন (১১) নামে দুই সন্তানের জননী ছিলেন।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর আলম জানান, পারিবারিক কলহের জের ধরে নারায়নপুর এলাকার মইনুল ইসলাম তার স্ত্রী শিল্পীর সাথে বাকবিতণ্ডায় লিপ্ত হন। এ সময় তাদের ১১ বছরের মেয়ে নিশিতার ঘুম ভেঙ্গে যায়। একপর্যায়ে মইনুল ধারালো হাঁসুয়া দিয়ে শিল্পীকে এলোপাথাড়ি কোপাতে থাকে। চোখের সামনে মাকে কোপাতে দেখে নিশিতা। এ সময় শিল্পী ও তার মেয়ে নিশিতার চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে মইনুল পালিয়ে যায়। পরে এলাকাবাসী গুরুতর আহত অবস্থায় শিল্পীকে সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পুলিশ মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে।

তিনি জানান, এ ঘটনায় নিহত শিল্পীর ভাই বেলাল হোসেন বাদি হয়ে থানায় হত্যা মামলা দায়ের করেছেন। পুলিশ হত্যায় অভিযুক্ত মইনুলকে ধরতে অভিযান শুরু করেছে।

তিনি আরও জানান, নিহত শিল্পীর দুই মেয়ে। বড় মেয়ে মৌমিতা নানাবাড়ি বেড়াতে গিয়েছিল। নিশিতা হত্যাকাণ্ডের প্রত্যক্ষদর্শী। চোখের সামনে মাকে খুন হতে দেখে সে অনেকটাই নির্বাক হয়ে গেছে।

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো খবর

office

34 nawab mansion dhanmondi dhaka

Contact

Email: tdpnewsroom@gmail.com

contact:01979899122

© All rights reserved 2020 thedhakapress

প্রযুক্তি ও কারিগরি সহায়তাঃ WhatHappen