1. mdkawsar8297@gmail.com : দ্যা ঢাকা প্রেস : দ্যা ঢাকা প্রেস
  2. taskin.anas@gmail.com : দ্যা ঢাকা প্রেস : দ্যা ঢাকা প্রেস
পিকাবুতে বেস্ট সেলিং স্মার্টফোন রিয়েলমি — The Dhaka Press
শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০৯:১৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

পিকাবুতে বেস্ট সেলিং স্মার্টফোন রিয়েলমি

  • সোমবার, ১ জুন, ২০২০
  • ৯০ বার পড়া হয়েছে

বাংলাদেশ স্মার্টফোনের বাজারে প্রবেশের মাত্র কয়েক মাসের মধ্যেই ট্রেন্ডসেটিং ডিজাইনে শক্তিশালী ডিভাইজের কারণে সকলের পছন্দের নাম হয়ে উঠেছে বিশ্বের দ্রুততম বর্ধনশীল স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি। গেল রজমান মাসে কোম্পানিটি দেশের অন্যতম জনপ্রিয় ই-কমার্স সাইট পিকাবুতে লঞ্চ করল দুটি স্মার্টফোন – রিয়েলমি ফাইভ আই এবং রিয়েলমি সি থ্রি। দুটি ফোনই নিজ নিজ মূল্য সেগমেন্টে অনলাইনে রেকর্ডসংখ্যক অর্ডার পায় এবং স্মার্টফোন ব্যারান্ডটি রমজান ২০২০ এ পিকাবুর বেস্ট সেলিং স্মার্টফোন ব্র্যান্ডের স্বীকৃতি লাভ করে।

গত ৭ মে রিয়েলমি তাদের ফাইভ আই স্মার্টফোনটি লঞ্চ করে এবং কয়েক ঘন্টার মধ্যেই ১,০০০ ইউনিট এর বেশি বিক্রির মাধ্যমে এই মূল্য সেগমেন্টে ‘পিকাবুতে সর্বোচ্চ বিক্রিত স্মার্টফোন’ হিসেবে স্বীকৃতি পায়।

‘কোয়াড ক্যামেরা ব্যাটারি কিং’ নামে ব্যাপকভাবে প্রশংসিত ফাইভ আই এর রিয়ার কোয়াড ক্যামেরা সেটাপ এবং ৫,০০০ মিলিঅ্যাম্পিয়ারের বিশাল ব্যাটারির জন্য জনপ্রিয়তা লাভ করে। কোয়াড ক্যামেরা সেটআপে রয়েছে ৮ মেগাপিক্সেলের একটি ১১৯° আলট্রা-ওয়াইড-অ্যাঙ্গেল লেন্স, ১২ মেগাপিক্সেলের প্রধান ক্যামেরা, একটি ২ মেগাপিক্সেলের পোর্ট্রেট লেন্স এবং ২ মেগাপিক্সেলের একটি আল্ট্রা-ম্যাক্রো লেন্স। উন্নততর অ্যালগরিদম, নাইটস্কেপ ২.০ এবং চমৎকার স্ট্যাবিলাইজেশনের কারণে ফটোগ্রাফি হবে আরো সহজ। ৪ গিগাবাইট র‍্যাম ও ১১ ন্যানোমিটারের স্ন্যাপড্রাগন ৬৬৫ প্রসেসর, উন্নত গেমিং এক্সপেরিয়েন্সের অন্য তৃতীয় জেনারেশনের কোয়ালকম এআই ইঞ্জিনসহ ২.০ গিগাহার্টজের অপারেটিং গতির স্মার্টফোনটি ফরেস্ট গ্রীন এবং অ্যাকুয়া ব্লু এ দুটি রঙে আত্র ১২,৯৯০ টাকায় পিকাবুতে পাওয়া যাচ্ছে।

স্মার্টফোন উৎসাহীদের জন্য রিয়েলমি রমজানেই পিকাবুতে আরেকটি স্মার্টফোন রিয়েলমি সি থ্রি লঞ্চ করে এবং তরুণ প্রযুক্তিপ্রেমীদের মধ্যে ব্যাপক সাড়া ফেলে। এ স্মার্টফোনে পেছনে রয়েছে এআই ট্রিপল ক্যামেরা সেটআপ যাতে আছে ১২ মেগাপিক্সেলের প্রধান ক্যামেরা, একটি ২ মেগাপিক্সেলের পোর্ট্রেট লেন্স এবং ২ মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স। ফ্রন্ট ক্যামেরায় চমৎকার সব সেলফি ধারণের জন্য রয়েছে ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। ৫,০০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারির সাথে থাকছে অন্য ডিভাইজ চার্জ দেয়ার জন্য রিভার্স চার্জিং অপশন এবং এতে আছে মিডিয়াটেকের শক্তিশালী ১২ ন্যানোমিটারের হেলিও জি৭০ প্রসেসর যা আপনার গেমিং অভিজ্ঞতাকে আরো পরিপূর্ণ করবে। রিয়েলমি সি থ্রি -তে আছে ৬.৫ ইঞ্চির মিনি ডিউ ড্রপ ডিসপ্লে, যা গরিলা গ্লাস ৩ দ্বারা সুরক্ষিত। অপারেটিং সিস্টেম হিসেবে আছে অ্যান্ড্রয়েড ১০-ভিত্তিক রিয়েলমি ইউআই। মাত্র ১০,৯৯০ টাকায় ৩ গিগাবাইট র‍্যাম এবং ৩২ গিগাবাইটের রমে পিকাবুতে রিয়েলমি সি থ্রি পাওয়া যাচ্ছে ফ্রোজেন ব্লু এবং ব্লেজিং রেড – এ দুটি রঙে।

পিকাবুর প্রধান নির্বাহী কর্মকর্তা মরিন তালুকদার এ বিষয়ে বলেন, রিয়েলমির প্রতিটি স্মার্টফোনই ডিজাইন ও আধুনিক সব ফিচারের সমন্বয় থাকায় অল্প সময়ের মধ্যেই সবার মাঝে জনপ্রিয়তা অর্জন করছে।’

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো খবর

office

34 nawab mansion dhanmondi dhaka

Contact

Email: tdpnewsroom@gmail.com

contact:01979899122

© All rights reserved 2020 thedhakapress

প্রযুক্তি ও কারিগরি সহায়তাঃ WhatHappen