1. taskin.anas@gmail.com : দ্যা ঢাকা প্রেস : দ্যা ঢাকা প্রেস
  2. raselripe@gmail.com : Rasel Ahmed : Rasel Ahmed
  3. mdkawsar8297@gmail.com : দ্যা ঢাকা প্রেস : দ্যা ঢাকা প্রেস
ফার্স্ট সেল দিয়ে দেশের বাজারে অপো এফ১৭ ও এনকো ডব্লিউ৫১ — The Dhaka Press
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:২৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
প্রধান খবর
স্যাম অল্টম্যানকে বরখাস্ত করায় বোর্ডের পদত্যাগ দাবি করেছে ওপেনএআই স্টাফ স্যাম অল্টম্যান যোগ দিচ্ছেন মাইক্রোসফটে দাম কমলো সোনার বাংলাদেশে আইইএলটিএসর ‘ওয়ান স্কিল রিটেক’ চালু নিজস্ব প্রতিবেদক মুকেশ আম্বানির উত্তরাধিকার, রিলায়েন্সের পর্ষদে নিয়োগ পেলো তিন সন্তান ঢাবিতে শান্তি ও সংঘর্ষ অধ্যয়ন বিভাগের প্রফেশনাল মাস্টার্সে ওরিয়েন্টেশন অনুষ্ঠিত নতুন বছরের শুরুতেই কেন ইলন মাস্ক হারালেন ২০০ বিলিয়ন ডলার? যেভাবে ভ্রমণ করবেন ঢাকা-কলকাতার রুটে মৈত্রী এক্সপ্রেস ট্রেনে  স্মার্টফোন নির্দিষ্ট সময়ে বন্ধ করবেন যেভাবে গ্রামীণফোনের স্কিটো হ্যাকাথনে বিজয়ী ‘সার্কিট ব্রোকার্স’

ফার্স্ট সেল দিয়ে দেশের বাজারে অপো এফ১৭ ও এনকো ডব্লিউ৫১

  • বুধবার, ১৪ অক্টোবর, ২০২০
  • ১২৮ বার পড়া হয়েছে

তরুণদের লাইফস্টাইলকে সমুন্নত করতে ১৪ অক্টোবর, ২০২০ তারিখে ফার্স্ট সেল এর মধ্যে দিয়ে অপো তাদের নতুন স্মার্টফোন – অপো এফ১৭ এবং ট্রু ওয়্যারলেস হেডফোন (টিডব্লিউএস) – এনকো ডব্লিউ৫১-এর যাত্রা শুরু করেছে বাংলাদেশের বাজারে। নতুন প্রজন্মের তরুণদের প্রযুক্তিগত চাহিদা পূরণের জন্যে বিশেষভাবে ডিজাইন করা গ্যাজেটগুলোর প্রি-অর্ডার শুরু হয় ১২ তারিখে যা গত ৮ অক্টোবর, ২০২০ তারিখে অবমুক্ত করা হয়।  অপো এফ১৭-এর বাজার মূল্য ২২,৯৯০ টাকা এবং এনকো ডব্লিউ৫১ এর দাম ৭,৯৯০ টাকা নির্ধারন করা হয়েছে। 

ছাত্র এবং তরুণ পেশাদারদের সারাদিন কাটে স্মার্টফোনের সাথে। কখনও কাজ করে, কখনও ছবি, ভিডিও দেখে, অথবা গান শুনে। আর এফ১৭-এর ২৪০০*১০৮০ এফএইচডি+ ডিসপ্লেতে এব কাজে অভিজ্ঞতা আরো চমৎকার হবে। গরিলা গ্লাস ৩ দ্বারা সুরক্ষিত ডিসপ্লের স্ক্রিন-টু-বডি রেশিও ৯০.৭ শতাংশ। জীবনের প্রতিটি সুন্দর মুহূর্তের অনন্য ছবি তোলার জন্য এফ১৭ ডিভাইসটিতে ১৬ মেগাপিক্সেলের মূল ক্যামেরার সাথে আছে ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড-অ্যাঙ্গেল লেন্স এবং দুর্দান্ত পোর্টেট তোলার জন্য ২ মেগাপিক্সেলের দুটি মনো ক্যামেরা। এছাড়া, উজ্জ্বল নান্দনিক সেলফির জন্যে আছে অসাধারণ ফ্রন্ট ক্যামেরা। সারাদিনের বিরতিহীন স্মার্টফোন ব্যবহারের জন্যে ৪,০১৫ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারির সাথে আছে ৩০ওয়াটের ভোক ফ্ল্যাশ চার্জ ৪.০। চমৎকার কর্মদক্ষতার জন্যে ফোনটিতে আছে ৮ গিগাবাইট এলপিডিডিআর৪এক্স র‍্যাম, স্ন্যাপড্রাগন ৬৬২ চিপসেট, ১২৮ গিগাবাইট ইউএফএস ২.১ রমসহ আরো নানান ফিচার। 

এআইওটি জগতে আরেক ধাপ এগিয়ে যেতে এফ১৭-এর সাথে এনকো ডব্লিউ৫১ নিয়ে এসেছে অপো। ব্র্যান্ডটির সর্বশেষ টিডব্লিউএসে ট্রিপল মাইক্রোফোন নয়েস ক্যান্সেলেশন ও হাইব্রিড অ্যাক্টিভ ক্যান্সেলেশনে যেকোন ধরনের মিউজিক হবে আরো উপভোগ্য এবং কথা বলায় মিলবে চমৎকার অভিজ্ঞতা। অডিও-ভিডিওতে অনন্য সিনক্রোনাইজেশন ও দ্রুত ট্রান্সমিশনের জন্যে আছে বাইনরাল লো-ল্যাটেন্সি। আইপি৫৪ রেটিং থাকায় ভাবতে হবে না ধুলোবালি নিয়েও। আর এক চার্জে মিউজিক প্লেব্যাক করা যাবে ২৪ ঘন্টা পর্যন্ত।

ফার্স্ট সেল প্রসঙ্গে অপো বাংলাদেশের পিআর অ্যান্ড কমিউনিকেশনের ম্যানেজার জোশিতা সানজানা রিজভান বলেন, “গ্রাহকদের হাতে সেরা পণ্যটা তুলে দেয়াটাই আমদের মূল লক্ষ্য। আজকের তরুণদের জন্য যারা একটি মজার এবং ফ্যাশনেবল জীবন যাপনে পছন্দ করেন, তাদের জন্যেই এফ১৭। এর সাথে এনকো ডব্লিউ৫১-এর ব্যবহারে যেকোনকিছুই শোনার অভিজ্ঞতা হবে আরো উপভোগ্য। উদ্ভাবন ও সামর্থ্যকে প্রাধান্য দিয়েই ডিভাইস দুটী ডিজাইন করা হয়েছে।”

বিস্ময়কর ডিভাইস দুটি এখন অপোর অফিসিয়াল স্টোর সহ সকল স্মার্টফোন স্টোর এবং অনলাইন ক্রয়ের জন্যে পাওয়া যাচ্ছে।

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো খবর

office

34 nawab mansion dhanmondi dhaka

Contact

Email: tdpnewsroom@gmail.com

contact:01979899122

© All rights reserved 2020 thedhakapress

প্রযুক্তি ও কারিগরি সহায়তাঃ WhatHappen