1. mdkawsar8297@gmail.com : দ্যা ঢাকা প্রেস : দ্যা ঢাকা প্রেস
  2. taskin.anas@gmail.com : দ্যা ঢাকা প্রেস : দ্যা ঢাকা প্রেস
ডিজিটালেই মুক্তি পাচ্ছে সুশান্তের শেষ ছবি ‘দিল বেচারা’ — The Dhaka Press
শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০৫:২৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ

ডিজিটালেই মুক্তি পাচ্ছে সুশান্তের শেষ ছবি ‘দিল বেচারা’

  • বৃহস্পতিবার, ২৫ জুন, ২০২০
  • ৮ বার পড়া হয়েছে

শেষ ছবি ‘দিল বেচারা’ মুক্তি দেখে যেতে পারেননি সুশান্ত সিংহ রাজপুত। ফ্যানেরা চেয়েছিলেন তার শেষ পারফরমেন্সটা বড়পর্দাতেই দেখতে। ভালবাসায় ভরিয়ে দিতে চেয়েছিলেন গোটা হল। কিন্তু তা আপাতত হচ্ছে না। অনলাইনেই মুক্তি পাচ্ছে সুশান্তের শেষ ছবিটি। আগামী ২৪ জুলাই ছবিটি দেখা যাবে হটস্টার প্লাস ডিজনি ওয়েব প্ল্যাটফর্মে। খবর আনন্দবাজার পত্রিকার।

খবরে বলা হয়, বৃহস্পতিবার নিজেদের অফিসিয়াল সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে সে কথা শেয়ার করেছে হটস্টার কর্তৃপক্ষ । তারা লেখেন, “এ এক আশা, ভালবাসা আর না ফুরনো স্মৃতির গল্প। সুশান্ত সিংহ রাজপুতের ঐতিহ্যকে অনুভব করার উপায়।”

এর পরেই বেজায় চটেছেন নেটিজেনের একটা বড় অংশ। হটস্টারের দিকে আঙুল তুলে তাদের বক্তব্যে বলেছেন, “শেষ ছবিটাও ডিজিটালে মুক্তি? এতগুলো ছবি কেড়ে নেওয়ার পরেও আপনারা শেষ ছবির বেলায় এরকম করলেন!”

যদিও এর পাল্টা যুক্তি সাজিয়ে একাংশ বলেছেন, “করোনার কারণে সিনেমা হল বন্ধ বলেই ডিজিটালি মুক্তি”। কিন্তু সুশান্ত ফ্যানেরা এ যুক্তি মানতে নারাজ। তাদের দৃঢ় বক্তব্য, ” রাধে, সূর্যবংশীসহ নামি দামি সিনেমা যদি হল রিলিজের জন্য অপেক্ষা করতে পারে তা হলে ‘দিল বেচারা’ কেনো নয়?”

এই কেনো’র কোনো উত্তর নেই। যেমন ছিলো না সুশান্তের আর এক ছবি ‘ড্রাইভ’-এর ডিজিটাল মুক্তি নিয়েও। তবে হাল ছাড়ছেন না ফ্যানেরা। যেখানেই মুক্তি পাক না কেনো ‘দিল বেচারা’ যে ফ্লপ হতে দেওয়া যাবে না, তা নিয়ে মোটামুটি বদ্ধপরিকর তারা। সুশান্ত নেই, কিন্তু তার শেষ স্মৃতিকে বাঁচিয়ে তুলতে মরিয়া সবাই।

উল্লেখ্য, লেখক জন গ্রিন-এর ‘দ্য ফল্ট ইন আওয়ার স্টার’ থেকে অনুপ্রাণিত এই ছবি। বিপরীতে রয়েছেন সঞ্জনা সঙ্ঘি এবং সাইফ আলি খান।

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো খবর

office

34 nawab mansion dhanmondi dhaka

Contact

Email: tdpnewsroom@gmail.com

contact:01979899122

© All rights reserved 2020 thedhakapress

প্রযুক্তি ও কারিগরি সহায়তাঃ WhatHappen