1. mdkawsar8297@gmail.com : দ্যা ঢাকা প্রেস : দ্যা ঢাকা প্রেস
  2. taskin.anas@gmail.com : দ্যা ঢাকা প্রেস : দ্যা ঢাকা প্রেস
প্রথমবারের মতো সম্পূর্ণভাবে বাংলাদেশে টিভিসি তৈরি করেছে অপো — The Dhaka Press
সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৮:৩৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

প্রথমবারের মতো সম্পূর্ণভাবে বাংলাদেশে টিভিসি তৈরি করেছে অপো

  • বুধবার, ১৬ সেপ্টেম্বর, ২০২০
  • ১১ বার পড়া হয়েছে

গ্লোবাল ব্র্যান্ড অপো সম্প্রতি বাংলাদেশের বাজারে তাদের এফ সিরিজের সবচেয়ে স্লিক ফোন – অপো এফ সেভেন্টিন  প্রো লঞ্চ করে। এই অনন্য ডিভাইসটির প্রচারের জন্য অপো জনপ্রিয় অভিনেতা নুসরাত ফারিয়া মাজহার এবং সিয়াম আহমেদের সাথে একটি টিভিসি চালু করেছে। বাংলাদেশে তৈরি এটিই অপোর প্রথম টিভিসি, যেখানে দেশের তরুণ প্রজন্মের কৃষ্টি তাদের প্রিয় শিল্পীদের মাধ্যমে তুলে ধরা হয়েছে। এর ফলে তারা এ স্মার্টফোনের সাথে তাদের জীবনযাত্রাকে খুব সহজেই মেলাতে পারবে। টিভিসিটি ইতোমধ্যেই ভক্তদের কাছ থেকে ব্যাপক প্রশংসা পেয়েছে।

টিভিসিতে তরুণদের উপস্থাপন করে বেশ কিছু মজার কাজের দৃশ্যায়ন করা হয়েছে। পাশাপাশি পুরো টিভিসিজুড়েই ফারিয়া এবং সিয়াম অপো এফ সেভেন্টিন প্রোর নানান ফিচার তুলে ধরেন। শুরু থেকেই এফ সিরিজের স্মার্টফোনগুলো ক্যামেরার ওপর বিশেষ জোর দিয়ে আসছে এবং এফ সেভেন্টিন প্রো-তেও দুর্দান্ত ফটোগ্রাফির জন্য থাকছে ৬টি এআই পোর্ট্রেট ক্যামেরা। পুরো টিভিসি জুড়ে আর্টিস্টরা এই অতুলনীয় ক্যামেরা সেট-আপ এবং এর বিভিন্ন ফিচারের ব্যবহার দেখান।

২০২০ সালের সবচেয়ে স্লিক স্মার্টফোন – এফ সেভেন্টিন প্রো-তে এআই কালার পোর্ট্রেট এবং ডুয়াল লেন্স বোকেহ-র সাহায্যে শহুরে রাস্তায় কিংবা ভ্রমণে তোলা যাবে অনন্য সব পোর্ট্রেট। তাছাড়া চমৎকার ডিটেইলস এর জন্যে আছে এআই সুপার ক্লিয়ার পোর্ট্রেট এবং এআই বিউটিফিকেশন ২.০। এআই নাইট ফ্লেয়ার পোর্ট্রেট এবং এআই সুপার নাইট পোর্ট্রেট মোডের উন্নত লো লাইট এইচডিআর অ্যালগরিদমে অনায়াসেই রাতের ছবি তোলা যাবে। ভিডিও উৎসাহীদের স্থিতিশীল, পরিষ্কার এবং শার্প ভিডিও করতে সাহায্য করবে আল্ট্রা-স্টেডি ভিডিও মোড। টিভিসিতে ৩০ ওয়াটের ভোক ফ্ল্যাশ চার্জ ৪.০ এর কার্যকারিতাও দেখানো হয়েছে, যার ব্যবহারে মাত্র ৫ মিনিট চার্জে ৪ ঘন্টা টকটাইম পাওয়া যাবে।

এ দৃষ্টিনন্দন টিভিসি প্রসঙ্গে অপো বাংলাদেশের পিআর ও মার্কেটিং ম্যানেজার ইফতেখার সানি বলেন, “অপোর এই নতুন টিভিসির জন্য বাংলাদেশের দুইজন জনপ্রিয় শিল্পীকে পেয়ে আমরা খুবই আনন্দিত। আমরা সবসময়ই তরুণদের সৃজনশীলতায় বিশ্বাসী এবং অপো এফ সেভেন্টিন প্রো-র অসাধারণ ক্যামেরা ও শক্তিশালী পার্ফরম্যান্স তাদের প্রযুক্তিগত সকল প্রয়োজন মেটাবে।”

অপো এফ সেভেন্টিন প্রো-তে আছে ৮ গিগাবাইট র‍্যাম, ১২৮ গিগাবাইট ইন্টারনাল স্টোরেজ এবং ৪,০০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি। দুটি চোখ ধাঁধানো রঙ – ম্যাজিক ব্লু এবং ম্যাট ব্ল্যাকে এফ সেভেন্টিন প্রো ২৭,৯৯০ টাকায় পাওয়া যাচ্ছে।

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো খবর

office

34 nawab mansion dhanmondi dhaka

Contact

Email: tdpnewsroom@gmail.com

contact:01979899122

© All rights reserved 2020 thedhakapress

প্রযুক্তি ও কারিগরি সহায়তাঃ WhatHappen