1. mdkawsar8297@gmail.com : দ্যা ঢাকা প্রেস : দ্যা ঢাকা প্রেস
  2. taskin.anas@gmail.com : দ্যা ঢাকা প্রেস : দ্যা ঢাকা প্রেস
সালমান-করণদের বয়কটের দাবিতে ৪০ লক্ষ মানুষের স্বাক্ষর! — The Dhaka Press
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০২:১৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

সালমান-করণদের বয়কটের দাবিতে ৪০ লক্ষ মানুষের স্বাক্ষর!

  • মঙ্গলবার, ২৩ জুন, ২০২০
  • ২৯ বার পড়া হয়েছে

সুশান্তের মৃত্যুর পর থেকে অনেকেই সালমান খানকে দোষী সাব্যস্ত করে আসছেন। এ কারণে ‘ভাইজান’সহ করণ জোহর, যশরাজ ফিল্মসকে বয়কটের অভিযোগ তোলা হয়েছিলো আগেই। এবার শুরু হলো অনলাইন পিটিশন। এর মধ্যে সালমান-করণ জোহরদের বয়কটের দাবিতে ৪০ লাখ মানুষ স্বাক্ষর করেছেন।

এমনকি নেটফ্লিক্স, অ্যামাজন প্রাইম, হট স্টারের মতো জনপ্রিয় প্ল্যাটফর্মেও যাতে এই সব তারকাদের কোনো ছবির প্রমোশন না হয় তার জন্যও ভেবে দেখার অনুরোধ করা হয়েছে পিটিশনে।

পিটিশনে করণ জোহর এবং যশরাজ ফিল্মসকে পুরোপুরি বয়কটের পাশাপাশি যে সব তারকা সন্তানদের এই সব প্রযোজনা সংস্থা লঞ্চ করেছে তাদেরও বয়কটের দাবি জানানো হয়েছে। অভিযোগ রয়েছে, সালমানের প্রভাবের কারণে বলিউডে কাজের ক্ষেত্রে পিছিয়ে ছিলেন সুশান্ত। অনেক ক্ষেত্রে কাজ থেকেও বাদ পড়েছেন।

এ নিয়ে বিহারের মজফফরপুরের একটি আদালতে মামলাও করেছেন আইনজীবী সুধীর কুমার। মামলায় অভিযুক্ত হিসেবে করণ জোহর, সঞ্জয় লীলা বনশালি, একতা কাপুরদের পাশাপাশি সালমানের নামও আসামির তালিকায় রয়েছে।

এদিকে সুশান্তের ভক্তরাও তার জন্ম শহর পাটনায় সালমানের বিইং হিউম্যান স্টোরের সামনে বিক্ষোভ করেছেন। সালমানের বিরুদ্ধে বিক্ষোভ হয়েছে মুম্বাইয়ে বান্দ্রায় তার বাসভবনের সামনেও।

কাই পো চে দিয়েই বলিউডে যাত্রা শুরু করেছিলেন সুশান্ত সিং রাজপুত। এরপর এমএস ধোনি, পিকে, রবতা, কেদারনাথ ছিঁছোড়ে-র মতো সিনেমায় অভিনয় করেছেন।

গত ১৪ জন মুম্বাইয়ের বান্দ্রার নিজ ফ্ল্যাটে আত্মহত্যা করেন সুশান্ত। তার আত্মহত্যার কারণ জানতে তদন্ত করছে পুলিশ। এখন পর্যন্ত পুলিশ ১৩ জনের বয়ান রেকর্ড করেছে। এছাড়া তার প্রেমিকা অভিনেত্রী রিয়া চক্রবর্তীকে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ।

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো খবর

office

34 nawab mansion dhanmondi dhaka

Contact

Email: tdpnewsroom@gmail.com

contact:01979899122

© All rights reserved 2020 thedhakapress

প্রযুক্তি ও কারিগরি সহায়তাঃ WhatHappen