1. mdkawsar8297@gmail.com : দ্যা ঢাকা প্রেস : দ্যা ঢাকা প্রেস
  2. taskin.anas@gmail.com : দ্যা ঢাকা প্রেস : দ্যা ঢাকা প্রেস
রোঁলা গাঁরোর সাথে দ্বিতীয় বছর উদযাপন করল অপো — The Dhaka Press
সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৮:০১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

রোঁলা গাঁরোর সাথে দ্বিতীয় বছর উদযাপন করল অপো

  • বুধবার, ১৪ অক্টোবর, ২০২০
  • ২৪ বার পড়া হয়েছে

রাফায়েল নাদালের হাতে রেকর্ড ১৩তম বারের মতো বিজয়ীর ট্রফি তুলে দেওয়ার মধ্য দিয়ে পর্দা নামলো ২০২০ রোঁলা গাঁরোর। প্যারিসে আয়োজিত এই গ্র্যান্ড স্ল্যাম টুর্নামেন্টের সর্বপ্রথম প্রিমিয়াম স্মার্টফোন স্পন্সর হিসেবে এটি অপো’র দ্বিতীয় বছর। এ বছর এ টুর্নামেন্টের মাধ্যমে একটি নিরাপদ ও দুর্দান্ত আয়োজন উপহার দেওয়ার জন্য টুর্নামেন্টে অংশগ্রহণকারী সকল খেলোয়াড় এবং আয়োজকদেরকে অপো’র পক্ষ থেকে অভিনন্দন জানানো হয়।

চলতি বছরের টুর্নামেন্টে রাফায়েল নাদাল এবং ইগা সিওনতেকের দুর্দান্ত রেকর্ড গোটা টেনিস বিশ্বের আগ্রহের কেন্দ্রে ছিল। বর্তমানে, বিশ্ব র‍্যাঙ্কিংয়ে নবম অবস্থান থাকা ফরাসি তারকা গায়েল মনফিলসের সাথে রোঁলা গাঁরো এক্সক্লুসিভ নাইট এক্সপিরিয়েন্স -এর জন্য বছরটি অপো’র ক্ষেত্রে স্মরণীয় হয়ে থাকবে। এর সাথে অন-সাইট কার্যক্রম হিসেবে আরো ছিল অপো বুথ, অফিশিয়াল চিত্রগ্রাহকদের দ্বারা সম্পূর্ণরূপে ফাইন্ড এক্স টু প্রো’তে ধারণ করা অপো ফটো গ্যালারি শট এবং সেই সাথে ফাইভজি ভিডিও কলের মাধ্যমে টুর্নামেন্ট পরিচালকের সাথে সাবেক বিশ্ব র‍্যাঙ্কিংয়ে ৪ নম্বর অবস্থানে থাকা খেলোয়াড় গাই ফরগেট এবং বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে যুক্ত হওয়া তরুণ খেলোয়াড়দের ভিডিও কল।

অপো’র ওভারসিজ সিএমও গ্রেগর অ্যালমাসি বলেন, ‘প্যারিসের ক্লে কোর্টে মনোমুগ্ধকর একেকটি সান্ধ্য আয়োজন থেকে আরম্ভ করে ফাইভজি’র মাধ্যমে বিশ্বের তরুণ খেলোয়াড়দের সাথে যুক্ত হওয়া পর্যন্ত এ বছরের রোঁলা গাঁরোর সাথে অপো’র সম্পৃক্ততা ও সাফল্যই নির্দেশ করে টেনিস এবং প্রযুক্তি কেমন করে আজ ও আগামীর বিজয়ীদেরকে সমৃদ্ধশালী করে তুলছে।”

এ বছরের টেনিস ক্যাম্পেইনের মূল থিমটি ছিল – ‘ডিফাইন দ্য আল্টিমেট’, যা রোঁলা-গাঁরোয় অংশ নেওয়া খেলোয়াড়দের পরিপূর্ণতার সন্ধানে অক্লান্ত পরিশ্রমকে ফুটিয়ে তোলে, সেই সাথে নিজ পণ্য ও সেবাদানের প্রসঙ্গে অপো’র ঠিক অনুরূপ প্রচেষ্টাকেও তুলে ধরে।

রোঁলা গাঁরোর সাথে অংশীদারিত্বের পাশাপাশি বিশ্বব্যাপী কাজ করে যাচ্ছে অপো। ব্র্যান্ডটি উইম্বলডনের সাথেও স্পন্সরশিপ স্বাক্ষর করেছে; যেখানে অপোই এ চ্যাম্পিয়নশিপের প্রথম এশিয়ান স্পনসর এবং স্মার্টফোন স্পন্সর। উপরন্তু, এফসি বার্সেলোনার সাথে পাঁচ বছরের জন্যে চুক্তিবদ্ধ আছে অপো, যা আজ পর্যন্ত একটি চীনা ব্র্যান্ড এবং একটি ইউরোপীয় ফুটবল ক্লাবের মধ্যে দীর্ঘতম পার্টনারশিপ। এছাড়া, ২০১৯ সালে জনপ্রিয় খেলা লিগ অফ লেজেন্ডস ই-স্পোর্টস চ্যাম্পিয়নশিপ সিরিজ এবং ২০২০ এ বস্টন ম্যারাথনের অনুষ্ঠানেও ছিলো অপোর অন্তর্ভুক্তি।

প্রতিযোগিতায় ফাইন্ড এক্স টু ব্যবহার করে অফিসিয়াল ইভেন্ট ফটোগ্রাফারদের তোলা সবচেয়ে সুন্দর কিছু মুহূর্ত উপভোগ করতে এই লিংকে ক্লিক করুন:

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো খবর

office

34 nawab mansion dhanmondi dhaka

Contact

Email: tdpnewsroom@gmail.com

contact:01979899122

© All rights reserved 2020 thedhakapress

প্রযুক্তি ও কারিগরি সহায়তাঃ WhatHappen