1. taskin.anas@gmail.com : দ্যা ঢাকা প্রেস : দ্যা ঢাকা প্রেস
  2. raselripe@gmail.com : Rasel Ahmed : Rasel Ahmed
  3. mdkawsar8297@gmail.com : দ্যা ঢাকা প্রেস : দ্যা ঢাকা প্রেস
অ্যালুমিনিয়াম ডিজাইনে লঞ্চ হল Honor MagicBook — The Dhaka Press
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৪:৪৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
প্রধান খবর
স্যাম অল্টম্যানকে বরখাস্ত করায় বোর্ডের পদত্যাগ দাবি করেছে ওপেনএআই স্টাফ স্যাম অল্টম্যান যোগ দিচ্ছেন মাইক্রোসফটে দাম কমলো সোনার বাংলাদেশে আইইএলটিএসর ‘ওয়ান স্কিল রিটেক’ চালু নিজস্ব প্রতিবেদক মুকেশ আম্বানির উত্তরাধিকার, রিলায়েন্সের পর্ষদে নিয়োগ পেলো তিন সন্তান ঢাবিতে শান্তি ও সংঘর্ষ অধ্যয়ন বিভাগের প্রফেশনাল মাস্টার্সে ওরিয়েন্টেশন অনুষ্ঠিত নতুন বছরের শুরুতেই কেন ইলন মাস্ক হারালেন ২০০ বিলিয়ন ডলার? যেভাবে ভ্রমণ করবেন ঢাকা-কলকাতার রুটে মৈত্রী এক্সপ্রেস ট্রেনে  স্মার্টফোন নির্দিষ্ট সময়ে বন্ধ করবেন যেভাবে গ্রামীণফোনের স্কিটো হ্যাকাথনে বিজয়ী ‘সার্কিট ব্রোকার্স’

অ্যালুমিনিয়াম ডিজাইনে লঞ্চ হল Honor MagicBook

  • সোমবার, ৩০ মার্চ, ২০২০
  • ৩৬৯ বার পড়া হয়েছে

দুটি নতুন ল্যাপটপ লঞ্চ করল অনর (Honor)। নতুন ম্যাজিকবুক ১৪( MagicBook 14) ও ম্যাজিকবুক১৫ (MagicBook 15) -এ থাকছে এএমডি রাইজেন ৫ (AMD Ryzen 5) প্রসেসর, ৬৫ওয়াট (65W) ফাস্ট চার্জিং, ফুল ভিউ ডিসপ্লে। হালকা-পাতলা এই দুই ল্যাপটপে উইন্ডোজ (Windows 10) অপারেটিং সিস্টেম চলবে। নতুন ল্যাপটপে পাওয়ার বাটনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও পপ-আপ ওয়েব ক্যামেরা থাকছে।

Honor MagicBook 14 ও MagicBook 15 এর দাম

Honor MagicBook 14 ও MagicBook 15 -এর দাম শুরু হচ্ছে ৫৯৯ ইউরো (প্রায় ৬০,০০০ টাকা) থেকে। বেজ ভেরিয়েন্টে থাকছে ৮ জিবি র‍্যাম (8GB RAM) ও ২৫৬ এসএসডি (256GB SSD) স্টোরেজ। আপাতত ইউরোপের বিভিন্ন দেশে এই ল্যাপটপ বিক্রি শুরু হবে। যদিও বাংলাদেশে কবে এই দুই ল্যাপটপ আসবে জানায়নি চিনের কোম্পানিটি।

  • হাইলাইটস
  • Honor MagicBook 14 ও MagicBook 15 -এ পপ-আপ ক্যামেরা থাকছে
  • দাম শুরু হচ্ছে 599 ইউরো (প্রায় 47,000 টাকা) থেকে
  • শীঘ্রই ইউরোপে এই ল্যাপটপ লঞ্চ হলেও বাংলাদেশে কবে আসবে তা জানা যায়নি
  • এএমডি রাইজেন প্রসেসর
  • ৮ জিবি ও ২৫৬ জিবি র‍্যাম রম
  • ইউএসবি টাইপ সি পোর্ট

Honor MagicBook 14 স্পেসিফিকেশন

MagicBook 14 -এ থাকছে একটি 14 ইঞ্চি ফুল ভিউ ডিসপ্লে। এই ল্যাপটপের ভিতরে রয়েছে AMD Ryzen 5 3500U প্রসেসর, Radeon Vega 8 GPU, 8GB DDR4 ডুয়াল চ্যানেল RAM ও 256GB SSD স্টোরেজ। প্রসেসর ঠাণ্ডা রাখার জন্য এই ল্যাপটপে বিশেষ ফ্যান ডিজাইন ব্যবহার হয়েছে।

15.9 মিমি পাতলা নতুন MagicBook 14 -এ ডায়মন্ড কাট এজ থাকছে। ল্যাপটপের ভিতরে রয়েছে 56Whr লিথিয়াম আয়ন ব্যাটারি। কোম্পানির দাবি এক চার্জে 10 ঘণ্টা চলবে এই ল্যাপটপ। USB Type-C পোর্টের মাধ্যমে চার্জ হবে MagicBook 14। থাকছে 65W ফাস্ট চার্জ সাপোর্ট। মাত্র 30 মিনিটে এই ল্যাপটপের ব্যাটারি 46 শতাংশ চার্জ হবে। থাকছে একটি পপ-আপ ওয়েব ক্যামেরা।

এই ল্যাপটপে রয়েছে একটি USB 2.0, USB 3.0, HDMI, USB Type-C ও 3.5 মিমি অডিও পোর্ট। MagicBook 14 এর ওজন 1.38 কিলোগ্রাম।

Honor MagicBook 15 স্পেসিফিকেশন

MagicBook 15 ও MagicBook 14 -এ একই ডিজাইন ব্যবহার হয়েছে। তবে MagicBook 15 -এ একটি 15.6 ইঞ্চি ডিসপ্লে থাকছে। USB Type-C 65W ফাস্ট চার্জিং ব্যবহার করে মাত্র 30 মিনিটে এই ল্যাপটপের ব্যাটারি 53 শতাংশ চার্জ হবে।  ল্যাপটপের ভিতরে রয়েছে AMD Ryzen 5 3500U প্রসেসর, Radeon Vega 8 GPU, 8GB DDR4 ডুয়াল চ্যানেল RAM ও 256GB SSD স্টোরেজ। এই ল্যাপটপেও একই পপ-আপ ওয়েব ক্যামেরা থাকছে।

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো খবর

office

34 nawab mansion dhanmondi dhaka

Contact

Email: tdpnewsroom@gmail.com

contact:01979899122

© All rights reserved 2020 thedhakapress

প্রযুক্তি ও কারিগরি সহায়তাঃ WhatHappen