1. taskin.anas@gmail.com : দ্যা ঢাকা প্রেস : দ্যা ঢাকা প্রেস
  2. raselripe@gmail.com : Rasel Ahmed : Rasel Ahmed
  3. mdkawsar8297@gmail.com : দ্যা ঢাকা প্রেস : দ্যা ঢাকা প্রেস
অ্যাপ খোঁজার প্ল্যাটফর্ম ‘পেটাল সার্চ — The Dhaka Press
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৪১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
প্রধান খবর
স্যাম অল্টম্যানকে বরখাস্ত করায় বোর্ডের পদত্যাগ দাবি করেছে ওপেনএআই স্টাফ স্যাম অল্টম্যান যোগ দিচ্ছেন মাইক্রোসফটে দাম কমলো সোনার বাংলাদেশে আইইএলটিএসর ‘ওয়ান স্কিল রিটেক’ চালু নিজস্ব প্রতিবেদক মুকেশ আম্বানির উত্তরাধিকার, রিলায়েন্সের পর্ষদে নিয়োগ পেলো তিন সন্তান ঢাবিতে শান্তি ও সংঘর্ষ অধ্যয়ন বিভাগের প্রফেশনাল মাস্টার্সে ওরিয়েন্টেশন অনুষ্ঠিত নতুন বছরের শুরুতেই কেন ইলন মাস্ক হারালেন ২০০ বিলিয়ন ডলার? যেভাবে ভ্রমণ করবেন ঢাকা-কলকাতার রুটে মৈত্রী এক্সপ্রেস ট্রেনে  স্মার্টফোন নির্দিষ্ট সময়ে বন্ধ করবেন যেভাবে গ্রামীণফোনের স্কিটো হ্যাকাথনে বিজয়ী ‘সার্কিট ব্রোকার্স’

অ্যাপ খোঁজার প্ল্যাটফর্ম ‘পেটাল সার্চ

  • সোমবার, ২৯ জুন, ২০২০
  • ২৭৭ বার পড়া হয়েছে

অ্যাপ খোঁজার প্ল্যাটফর্ম ‘পেটাল সার্চ উইজেট-ফাইন্ড অ্যাপস’ নিয়ে এসেছে বিশ্বের শীর্ষস্থানীয় প্রযুক্তি প্রতিষ্ঠান হুয়াওয়ে। বিশ্বের শীর্ষস্থানীয় সার্চ ইঞ্জিনগুলোর সাথে যৌথ অংশীদারিত্বে তৈরি হুয়াওয়ের পেটাল সার্চ উইজেট ফাইন্ড অ্যাপসটি হুয়াওয়ে গ্রাহকদের উদ্ভাবনী ও বৈচিত্র্যপূর্ণ সার্চ অভিজ্ঞতা দেবে। এই অ্যাপস সার্চ উইজেট ব্যবহার করে দশ লাখের বেশি অ্যাপস ডাউনলোড করা যাবে। বাংলাদেশি গ্রাহকরা হুয়াওয়ে অ্যাপগ্যালারি থেকে ‘পেটাল সার্চ উইজেট-ফাইন্ড অ্যাপস’টি ডাউনলোড করতে পারবেন।

হুয়াওয়ে কনজ্যুমার বিজনেস গ্রুপ (বাংলাদেশ) এর কান্ট্রি ডিরেক্টর কেলভিন ইয়াং বলেন, হুয়াওয়েতে আমরা আমাদের গ্রাহকদের নতুন ও উদ্ভাবনী প্রযুক্তি সরবরাহ করতে অঙ্গীকারবদ্ধ। পেটাল সার্চ উইজেট-ফাইন্ড অ্যাপসের মাধ্যমে হুয়াওয়ে ব্যবহারকারীরা তাদের ডিভাইসের জন্য প্রয়োজনীয় সকল অ্যাপস সহজে খুঁজে পাবেন।

দশ লাখের বেশি অ্যাপের নতুন দ্বার

হুয়াওয়ে অ্যাপগ্যালারি থেকে ব্যবহারকারীরা প্রয়োজনীয় অ্যাপস ডাউনলোড করতে পারেন। হুয়াওয়ের এ অ্যাপ স্টোরে প্রতি মাসে ৪২ কোটি গ্রাহক তাদের সেবা নিয়ে থাকেন। এর পাশাপাশি হুয়াওয়ের ‘পেটাল সার্চ উইজেট-ফাইন্ড অ্যাপস’র মাধ্যমেও প্রয়োজনীয় যে কোনো অ্যাপস ডাউনলোড করা যাবে। এছাড়া ফোন ক্লোন করে পুরনো স্মার্টফোন থেকে নতুন স্মার্টফোনেও অ্যাপস, ডাটা, ফাইলস ও ছবি স্থানান্তরের সুযোগ রয়েছে।

অ্যাপ সার্চের নতুন অভিজ্ঞতা

স্মার্টফোন ব্যবহার অভিজ্ঞতাকে আরও সহজ করতে সহায়তা করবে ‘পেটাল সার্চ উইজেট-ফাইন্ড অ্যাপস’। এর মাধ্যমে ব্যবহারকারীরা তাদের অ্যাপ সংক্রান্ত কাঙ্খিত তথ্যের সুনির্দিষ্ট ও সবচেয়ে প্রাসঙ্গিক ফলাফল পাবেন। সার্চ উইজেটটি বিভিন্ন উৎস থেকে কাঙ্ক্ষিত অ্যাপের সন্ধান দেয় যা হুয়াওয়ে অ্যাপগ্যালারি এর সাথে সম্পূর্ণভাবে সংযোজিত। ফলে এ সার্চ টুলের সাহায্যে অ্যাপ খুঁজলে হুয়াওয়ের অ্যাপগ্যালারিতে থাকা অ্যাপটি সবার উপরে প্রদর্শন করে। এখন প্রতি সপ্তাহেই অ্যাপগ্যালারিতে শত শত অ্যাপস যোগ করা হচ্ছে। বিশ্বব্যাপী শীর্ষস্থানীয় সার্চ ইঞ্জিনগুলোর সাথে যৌথভাবে নির্মিত ‘পেটাল সার্চ উইজেট-ফাইন্ড অ্যাপস’ হার্ডওয়্যার সম্পর্কিত সুরক্ষা ও প্রযুক্তির নিরাপত্তা দেয়। ফলে হুয়াওয়ে ডিভাইস ব্যবহারকারীদের তথ্যের সর্বোচ্চ গোপনীয়তা ও নিরাপত্তাও নিশ্চিত হবে।

প্রাপ্যতা

‘পেটাল সার্চ উইজেট-ফাইন্ড অ্যাপস’ বর্তমানে ৪০টিরও বেশি ভাষাসহ ৪৫টি দেশ এবং অঞ্চলে পাওয়া যাচ্ছে। ভবিষ্যতে উইজেটটি আরো বেশি দেশে এবং বিস্তৃত আকারে স¤প্রসারণের পরিকল্পনা রয়েছে। এটা এখন হুয়াওয়ে অ্যাপগ্যালারি থেকে ‘পেটাল সার্চ ফাইন্ড অ্যাপ’ লিখে সার্চ দিয়ে ডাউনলোড করা যাবে। পেটাল সার্চ উইজেট নিয়ে আরও তথ্য পেতে ভিজিট করুন এই লিংকে।

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো খবর

office

34 nawab mansion dhanmondi dhaka

Contact

Email: tdpnewsroom@gmail.com

contact:01979899122

© All rights reserved 2020 thedhakapress

প্রযুক্তি ও কারিগরি সহায়তাঃ WhatHappen